• সকাল ১১:০২ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁ থানার ৬ অফিসার বদলী

সোনারগাঁ থানার ৬ অফিসার বদলী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ থানার দায়িত্বরত ৪ এসআই ও ২ এএসআইকে বদলী আদেশ দেওয়া হয়েছে। এ সংক্রান্ত একটি চিঠি গতকাল বৃহস্পতিবার সোনারগাঁ থানায় এসে পৌচ্ছেছে।

বদলীপ্রাপ্ত অফিসাররা হলেন পুলিশের এসআই তানভীর আহম্মেদ, আবুল হাসান, ফয়সাল আলম ও আব্দুর হক সিকদার, এএসআই মোঃ হাবিবুর রহমান ও ইমাম আহাদ।

এর মধ্যে তানভীর আহম্মেদ ও আবুল হাসানকে সদর থানায়, আব্দুর হক সিকদারকে অপরাধ শাখায়, ফয়সাল আলমকে টানবাজার পুলিশ ফাঁড়িতে এবং এএসআই হাবিবুর রহমানকে রির্জাভ পুলিশে ও ইমাম আহাদকে পুলিশ কন্টোর রুমে বদলী করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution